৮৫-তে সঙ্গীর খোঁজে নারী, শর্ত প্রেমিকের বয়স ৩৫ বছরের কম হতে হবে

Slider লাইফস্টাইল

যৌবনকে বয়সের ফ্রেমে বাঁধতে নিষেধ করেছিলেন কবি কাজী নজরুল ইসলাম। মনের বয়স যে চাইলেই ধরে রাখা যায়, সেটাই যেন প্রমাণ করছেন ৮৫ বছরের হ্যাটির রেট্রোএজ। এই জীবন দর্শনকে তিনি ‘হ্যাটিটিউড’ বলতে ভালোবাসেন। এতদিন ৩৯ বছর বয়সী এক প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। সেই সম্পর্ক ভেঙেযাওয়ায় এখন নতুন প্রেমিকের সন্ধান করছেন হ্যাটি। শর্ত একটাই- প্রেমিকের বয়স ৩৫ বছরের কম হতে হবে।

প্রেমিক খুঁজে পাওয়ার বিষয়টি বেশ গুরুত্ব দিয়েই দেখছেন হ্যাটি। বিভিন্ন ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছেন। বিবরণে লিখেছেন- আমি এখন একা, এ মুহূর্তে কোনো সম্পর্কে নেই। তবে সঙ্গী পেতে চাই। সুখের সন্ধানে আছি। অ্যাপে নিজের পরিচয়ের কলামে তিনি নিজেকে ‘আবেদনময়ী নারী’ বলে উল্লেখ করেছেন।

হ্যাটি পেশাদার মডেল। তার বাড়ি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। কমবয়সীদের সঙ্গে পাল্লা দিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এ বয়সেও তারা হাঁটাচলা সুঠাম, ন্যুব্জতার বালাই নেই। নিয়মিত যোগব্যায়ামও করেন। ফ্যাশন দুনিয়ার কমবয়সী সহকর্মীরা তাকে ডাকেন ‘গ্ল্যাম গ্র্যান’ বলে। যার অর্থ সুন্দরী দাদি। ৪৮ বছর বয়সে বিবাহবিচ্ছেদ হয় হ্যাটির। তার পর থেকেই একের পর এক প্রেমিক বদলে চলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *