গাজীপুরে লকডাউন বাস্তবায়নে সভা

Slider গ্রাম বাংলা

ঢাকাঃ আজ ০৬/০৭/২০২১ তারিখ গাজীপুর জেলায় চলমান লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন, গাজীপুর, সেনাবাহিনীর ১৮ ইস্ট বেংগল ব্যাটেলিয়ন ও অন্যান্য নিরাপত্তা বাহিনীর কার্যক্রম পরিদর্শনে আসেন ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা, ব্রিগেড কমান্ডার, ৭১ মেকাবাইজড ব্রিগেড, বাংলাদেশ সেনাবাহিনী। তার সফরসংগী হিসেবে ছিলেন লে:কর্নেল মো: সজীবুল ইসলাম, কমান্ডিং অফিসার, ১৮ ইস্ট বেংগল ব্যাটেলিয়ন এবং ক্যাপ্টেন ইয়াসির আরাফাত, ১৮ ইস্ট বেংগল ব্যাটেলিয়ন।

তাকে গাজীপুর জেলায় স্বাগত জানান জনাব এস.এম. তরিকুল ইসলাম, জেলা প্রশাসক, গাজীপুর মহোদয়।

এসময় জেলা প্রশাসনের পক্ষে মো: মশিউর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), জনাব আবুল কালাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জনাব আফরোজা আক্তার রিবা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জনাব মোস্তফা আব্দুল্লাহ আল-নূর, নেজারত ডেপুটি কালেক্টর এবং ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসন, গাজীপুর আয়োজিত ব্রিফিং সেশনে সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ এবং সেনাবাহিনী ও ডিজিএফআই প্রতিনিধিগণ এতে অংশ নেন।
গাজীপুর জেলায় কোভিড-১৯ সংশ্লিষ্ট বিষয়াদির তথ্যের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রদান করেন ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাজীপুর।

পরিদর্শনকালে ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও বিভিন্ন চেকপোস্টে যানবাহন চলাচল ব্যবস্থা নিয়ন্ত্রণে যে সকল পদক্ষেপ নেওয়া হয়েছে তা মনিটরিং করেন। এছাড়া, রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন এলাকায় দুস্থদের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *