ঢাকা-গাজীপুর রেলরুটে স্পেশাল নয়, চালু হচ্ছে বন্ধ থাকা তিনটি ট্রেন

Slider জাতীয়


গাজীপুর: মেট্রোরেল ও সড়ক উন্নয়নের কাজ চলমান থাকায় ও রাস্তায় জলবদ্ধতার কারণে ঢাকা-গাজীপুর রুটে সড়কে যানজট তৈরী হওয়ায় জনস্বার্থের ঢাকা-গাজীপুর রেলরুটে বন্ধ থাকা তিনটি ট্রেন চালু হচ্ছে কাল রোববার থেকে। তবে এটা কোন স্পেশাল ট্রেন নয়। করোনার কারণে বন্ধ থাকা তিনটি ট্রেন চালুক করা হচ্ছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের সহকারী ষ্টেশন মাষ্টার আবুল হোসেন জানান, কাল রোববার থেকে তিনটি ট্রেন ঢাকা-জয়দেবপুর রুটে যাতায়াত করবে। করোনার কারণে এই তিনটি ট্রেন বন্ধ ছিল। ট্রেনগুলো হল, তুরাগ এক্সপ্রেস, টাঙ্গাইল এক্সপ্রেস ও কালিয়াকৈর ডেমো। তিনটি ট্রেনের মধ্যে তুরাগ ট্রেন জয়দেবপুর-ঢাকা রুটে ও টাঙ্গাইল এক্সপ্রেস টাঙ্গাইল-ঢাকা রুটে ও ডেমো ট্রেনটি কালিয়াকৈর হাইটেক ষ্টেশন থেকে ঢাকায় যাতায়াত করবে। তিনিটি ট্রেনই আগের সময় সূচিতে চলবে বলে জানান আবুল হোসেন।

সম্প্রতি বাংলাদেশ রেলওয়ের বরাত দিয়ে রোববার থেকে ঢাকা-গাজীপুর রেলরুটে ষ্পেশাল ট্রেন চালু হচ্ছে মর্মে গণমাধ্যমে সংবাদ প্রচার হয়। কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, রোববার থেকে বন্ধ থাকা তিনটি ট্রেন আগের সময়সূচিতে চালু হচ্ছে। নতুন কোন ট্রেন বা স্পেশাল ট্রেন চালু হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *