গাজীপুরে ব্যবসায়ীদের মানববন্ধনে নতুন রাজনৈতিক দলের ফিললেট বিতরণ

Slider জাতীয়

DSC01235

গাজীপুর: হরতাল অবরোধ ও সহিংসতার প্রতিবাদে গাজীপুরে অনুষ্ঠিত ব্যবসায়ীদের মানববন্ধনে “বাংলাদেশ কংগ্রেস” নামে একটি নতুন রাজনৈতিক দলের লিফলেট বিতরণ করা হয়েছে।

রোববার( ৮ফেব্রুয়ারী) বেলা ১২টা থেকে সোয়া ১২ টা পযন্ত ব্যবসায়ীদের শীষ সংগঠন আহুত কেন্দ্রিয় কমসূচির অংশ হিসেবে গাজীপুর জেলা প্রশাসক কাযালয়ের সামনে রাজবাড়ি রোডে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশ হয়েছে।

দি গাজীপুর চেম্বার অব কমাস এন্ড ইন্ডাষ্ট্রিজ জিসিসিআই এর সভাপতি এ্যাডভোকেট আনোয়ার শাদাত এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের পরিচালক ও গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাদী শামিম, পরিচালক ইমরুল কায়েস ফারুক, আরিফুজ্জামান জুয়েল, শাহাজাহন মন্ডল প্রমূখ।

সমাবেশে শ্লোগান ছিল সবার উপরে দেশ, দেশ বাঁচাও অথনীতি বাঁচাও। হরতাল অবরোধ প্রত্যহার কর।

এ দিকে মানববন্ধন চলাকালে উপস্থিত সকলের হাতে একটি করে লিফলেট বিতরণ করা হয়। গাজীপুরস্থ কাজী আজিমুদ্দিন কলেজের ছাত্র জনৈক ফরহাদ হোসেন লিফলেট বিরতণ করেন।

লিফলেটে শ্লোগান হল, নতুন রাজনৈতিক দল বাংলাদেশ কংগ্রেস এর আহবান, সব দল দেখা শেষ, এবার এলো কংগ্রেস।

liflet

লিফলেটে আরো বলো হয়েছে, পরিবারতান্ত্রিক, নীতিহীন ও সংহিংস রাজনীতি পরিহার করুন, সুস্থ ধারার রাজনীতি করুন। লিফলেটটিতে নতুন রাজনৈতিক দল বাংলাদেশ কংগ্রেসের সাত দফা দাবি উল্লেখ রয়েছে। নতুন সংগঠনের কেন্দ্রিয় কমিটির ৫জন শীষ কমকতার নাম ,পদবী ও ছবিও রয়েছে ওই লিফলেটে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *