ব্যবসায়ীকে কোপানোর পর রামদা হাতে ‘লুঙ্গি ড্যান্স’

Slider ফুলজান বিবির বাংলা


রামদা হাতে ‘লুঙ্গি ড্যান্স’ গানের তালে নেচে উল্লাস করছিলেন দুই যুবক। সম্প্রতি সেই নাচের ভিডিও ভাইরাল হয়। ওই দুই যুবকের একজনকে পুলিশ গ্রেপ্তার করে। অন্যজনকে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের অভিযানে আরও একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৩) এবং মামলার প্রধান আসামি একই এলাকার সিরাজ মিয়ার ছেলে শাহজালাল (৩২)। আজ শুক্রবার বিকেলে র‌্যাব কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক কারবারিতে বাধা দেওয়ায় গত ১৭ মে দেলোয়ার হোসেন নামের এক ব্যাবাসায়ীকে কুপিয়ে আহত করা হয়। এরপর এলাকায় তাদের আধিপাত্য বিস্তার ও নিজেদের অবস্থান জানান দিতে দুই যুবক রামদা হাতে ‘লুঙ্গি ড্যান্স’ গানের তালে নাচেন। পরে তা ভাইরাল হয়। ২ মিনিট ৬ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায় মেহেদী হাসান ধারালো একটি রামদা হাতে নিয়ে গানের তালে তালে নাচানাচি (ড্যান্স) করছেন। এ সময় তার সঙ্গে একই গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেলও নাচছেন।

র‌্যাব কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে কোমরডোগা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার বিকেলে চৌদ্দগ্রাম থানায় তাদের হস্তান্তর করা হয়।

ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে আহত করার ঘটনায় ওইদিন রাতে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন ভুক্তভোগীর স্ত্রী আয়েশা আক্তার। ওই ব্যবসায়ীকে আহত করার পর রামদা হাতে নিয়ে নাচানাচি করেন মেহেদি হাসান ও রাসেল মিয়া।

এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে গত মঙ্গলবার ভোরে কোমারডোগা এলাকা থেকে মেহেদি হাসানকে গ্রেপ্তার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে রাসেল মিয়া ও শাহজালালকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *