গাজীপুরে ১৫ টি গরু ও ২ টি মহিষ সহ আন্তঃজেলা ডাকাত দলের দুই জন গ্রেফতার

Slider গ্রাম বাংলা


মোঃ ইসমাঈল হোসেন(মাস্টার)ঃ গাজীপুরঃ ২৪মে সোমবার সন্ধ্যা ৬.০০ ঘটিকায় জেলার টঙ্গীস্থ তুরাগ থানাধীন জনৈক আবুল কাশেমের গরুর ফার্ম হইতে লুন্ঠিত ১৫টি গরু২টি মহিষ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, ১। মোঃ আবুল কাশেম(৪৩), পিতা-
মৃত হাজী আরব আলী, সাং দিয়াবাড়ি, টঙ্গী।
২। মনির হোসেন(২৫), পিতা-মৃত চান মিয়া, সাং- নান্দিনা, জামালপুর সদর, জামালপুর।

আজ ২৫ মে মঙ্গলবার বেলা ১১.০০ ঘটিকায় পুলিশ সুপার গাজীপুর এস এম শফিউল্লাহ সাংবাদিকদের একথা জানান।

ঘটনাসূত্রে জানা যায়, গতকাল ভোর আনুমানিক ৪.০০ ঘটিকায় জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রা ফ্লাইওভার ব্রিজের পূর্ব পাশের হোসাব মিটারের সামনে মোঃ রিমন হোসেন(২০), রাজশাহী সিটি হাট হইতে ট্রাকযোগে (ট্রাক নং-ঢাকা মেট্রো ট-১৪-৫১২৪) ১৬ টি গরু ও ২টি মহিষ নিয়ে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা করেন। পথিমধ‍্যে ঘটনাস্থলে ট্রাকটিকে সাদা রংগের মাইক্রোবাস করে ৭/৮ জন নিজেদের ডিবি পরিচয়ে ট্রাকে থাকা ব‍্যাক্তিদের জিম্মি করে এবং ট্রাক ছিনিয়ে নেয়।
খবর পেয়ে পুলিশের একাধিক টিম লুন্ঠিত গরু মহিষ উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা শুরু করেন এবং ঘটনার ১২ ঘন্টার মধ‍্যে ১৫ টি গরু ও ২টি মহিষ উদ্ধার করেন। ঘটনাস্থল থেকে ট্রাকটিও উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, উল্লেখিত ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা হয়েছে। ঘটনায় জড়িত অপরাপর ব‍্যক্তিদের গ্রেফতার চেষ্টা অব‍্যাহত আছে।

এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার শফিউল্লাহ জানান, ঈদুল আযহাকে সামনে রেখে জেলায় গরু চুরি বন্ধে পুলিশের নজরধারী বৃদ্ধি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *