সন্তান জন্মের এক বছর পর বান্ধবীকে বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

Slider বিচিত্র


বরিস জনসন ২০১৯ সালে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস জনসন ও ক্যারি সিমন্ডস ডাউনিং স্ট্রিটে বসবাস করছেন। ৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। সন্তান জন্মের এক বছর পর সেই বান্ধবীকেই বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, ‘ব্রিটিশ প্রধানমন্ত্রীর এটি তৃতীয় বিয়ে হলেও তার বান্ধবী ক্যারি সিমন্ডস’র প্রথম। আগামী বছরের জুলাইয়ে তারা বিয়ে করতে যাচ্ছেন। তবে বিয়ের আনুষ্ঠানিকতা তারা কোথায় সারবেন, সে ব্যাপারে কিছু জানা যায়নি।’

গত বছর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। শারীরিক অবস্থায় খারাপ হওয়ায় হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। এমতাবস্থায় সুখবরও দেন জনসন। গত বছরের এপ্রিলের শেষ দিকে তিনি ঘোষণা দেন, তার বান্ধবী ক্যারি সিমন্ডস একজন ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। ওই সন্তানের নাম রাখা হয় উইলফ্রেড লরি নিকোলাস।

বান্ধবী ক্যারি সিমন্ডসকে আগামী গ্রীষ্মেই বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন। ইতোমধ্যে তাদের পরিবার-স্বজন-বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্রও পাঠানো হয়েছে। তাতে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাইয়ের উল্লেখ রয়েছে।

জনসন-ক্যারি জুটির বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে জনসন ও ক্যারি জানান, তারা বিয়ে করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন। তাদের সন্তান আসছে।

বরিস জনসনের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন। ওই সংসারে জনসনের চারটি সন্তান রয়েছে। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *