শ্রীপুরে আ.লীগ নেতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা

Slider বাংলার মুখোমুখি

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ও সম্পাদক মো. মিজানুর রহমান খানের ১৯তম মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ মে) বেলা ১১টার শ্রীপুর উপজেলার আ.লীগের কার্যালয়ের সামনে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর -৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসের সবুজ। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নো. নূরে আলম মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রয়াত মো. মিজানুর রহমান খান ছিলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শের একজন পরিক্ষিত সৈনিক। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে দীর্ঘ সময় শ্রীপুর উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন সততার সাথে। তিনি তাঁর জীবনের শেষ দিন পযন্ত দলের জন কাজ করেছেন। উপজেলা আ.লীগকে শক্তিশালী করতে সারাজীবন কাজ করেছেন স্বার্থহীন ভাবে।
আলোচনা সভা শেষে দুপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড, শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌর মেয়র মো. আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফর নাহার মেজবাহ প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *