হাসপাতালে রোজিনা ইসলাম

Slider জাতীয়

ঢাকাঃ কারামুক্তির পর সাংবাদিক রোজিনা ইসলামকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ডায়বেটিস সহ নানা ধরণের জটিলতা থাকায় আজ সন্ধ্যা ৬টার দিকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে তার করোনা টেস্টসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
রোজিনার ছোট বোন সাবিনা ইসলাম মানবজমিনকে জানান, আগে থেকেই রোজিনার প্রেসার, ডায়াবেটিস, গ্যাসট্রিকসহ নানা ধরণের জটিলতা রয়েছে। সবকিছু নিয়ন্ত্রণে আছে কি-না সেটা পরীক্ষা-নিরীক্ষা করে দেখার জন্য তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। একই সঙ্গে তার করোনা টেস্টের জন্য নমুনাও সংগ্রহ করা হয়েছে।
রোজিনার স্বামী মনিরুল ইসলাম মিঠু বলেন, চিকিৎসকদের পরামর্শে রোজিনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিটি স্ক্যান, করোনাসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে জানান তিনি।
আজ রোববার বিকেল ৪টা ২০ মিনিটে কাশিমপুর মহিলা কারাগার থেকে জামিনে মুক্তি পান রোজিনা ইসলাম।

পরে স্বজনেরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। গত সোমবার পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে প্রায় ছয় ঘণ্টা আটকে রেখে হেনস্তা করা হয়। পরে রাত পৌনে ১২টার দিকে রোজিনার বিরুদ্ধে শাহবাগ থানায় দণ্ডবিধি ও অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *