হতাশায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা!

Slider রাজনীতি


চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ছাত্রলীগ নেতা ডালমোহন (৩০)। আজ বুধবার বিকেলে ভিয়াইল ইউনিয়নের পূর্ব সুরইল শাহা পাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

বেকারত্ব ও অর্থনৈতিক হতাশায় আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা। ডালমোহন সুরইল এলাকার প্রফুল্ল রায়ের ছেলে। তিনি ভিয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, ডালমোহন দূর্গাডাঙ্গা বাজারে হার্ডওয়ারের ব্যবসা করতেন। কিন্তু গ্রাম্য এলাকায় দোকান বেচাকেনা কম হওয়ায় ব্যবসায় লোকশান গুণতে হয়। একপর্যায়ে ব্যবসা ছেড়ে বেকার ও হতাশাগ্রস্ত জীবন কাটান ডালমোহন। তার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে।

গতকাল মঙ্গলবার তার স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়ে দেন। রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমাতে যান ডালমোহন। আজ বিকেল ৪টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন ডাক দিতে গেলে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। ঘরের কোঠার সঙ্গে ডালমোহনের ঝুলন্ত লাশ দেখতে পায়।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *