সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে শ্রীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর প্রতিনিধিঃ দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য বিভাগের দায়ের করা মামলায় গ্রেপ্তার ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শ্রীপুরে কর্মরত সংবাদকর্মীরা।
মঙ্গলবার) ১৮ মে) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের মূল ফটকের সামনে শ্রীপুরে কর্মরত গনমাধ্যম কর্মীরা মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন। প্রতিবাদ সমাবেশ থেকে অবিলম্বে রোজিনা ইসলামের নিশর্ত মুক্তি ও এ ঘটনার সাথে জড়িত স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয়।
শ্রীপুর প্রেসক্লাবের আহবায়ক ফজলে মমিন আকন্দের সভাপতিত্বে আজকের পত্রিকার প্রতিনিধি রাতুল মন্ডলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ইনকিলাবের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মতিন, দৈনিক গণমমুখের নিজস্ব প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, যুগান্তরের প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক সমকালের গাজীপুর প্রতিনিধি ইজাজ আহাম্মেদ মিলন, দৈনিক নবরাজের গাজীপুর প্রতিনিধি মো.জামাল উদ্দিন, দৈনিক যায় যায় দিনের আলফাজ সরকার, দৈনিক প্রথম আলোর সাদিক মৃধা, দৈনিক
সংগ্রামের আবুল কালাম আজাদ, দৈনিক আমাদের নতুন সময়ের মো. মোতাহার হোসেন খান, দৈনিক নয়াদিগন্তের নজরুল ইসলাম মাহবুব, সময় টিভির গাজীপুর প্রতিনিধি মো. রাজিবুল হাসান, নিউজ ২৪ এর গাজীপুর প্রতিনিধি আল-আমিন, এশিয়ান টিভির গাজীপুর প্রতিনিধি মাহমুদুল হাসান, স্বদেশ প্রতিদিনের আব্দুল আজিজ প্রমুখ।
এসময় শ্রীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *