গাসিক মেয়রের উপহার পেয়ে গাজীপুরে কিন্ডারগার্টেন শিক্ষকদের স্বস্তির ঈদ

Slider শিক্ষা

মোঃ ইসমাঈল হোসেন মাস্টারঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এ‍্যাড. মোঃ জাহাঙ্গীর আলম মহানগরের কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ করেন।

গত ১৩, ১৪ মে বুধ ও বৃহস্পতিবার নিজ বাসভবনে করোনায় দীর্ঘদিন বন্ধ থাকা কিন্ডারগার্টেন স্কুল ও কওমি মাদ্রাসার ৯ হাজার শিক্ষক মন্ডলীর মাঝে নগদ ৫ হাজার ও ৩ হাজার টাকা করে বিতরণ করেন।

নগর পিতার পক্ষ থেকে ঈদ উপহার পাওয়া শিক্ষক মন্ডলীর কয়েকজন জানান, করোনায় গত এক বছরের বেশি সময় প্রতিষ্ঠান বন্ধ থাকায় বেতন পাচ্ছেন না। এমনিতেই খেয়ে না খেয়ে দিনাতিপাত করছিলেন।ঈদুল ফিতরের আগের দিন সিটি মেয়রের পক্ষ থেকে উপহার হিসেবে প্রাপ্ত নগদ অর্থ ঈদের দিনটি স্বস্তিতে থাকবেন বলে জানান শিক্ষক মন্ডলীর কেউ কেউ।

এ বিষয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন গাজীপুর মহানগর সভাপতি, হাবিবুল হক সিদ্দিকী জানান, সিটি মেয়ের আলহাজ্ব এ‍্যাড. জাহাঙ্গীর আলম করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর থেকে বিভিন্ন সময় কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। গেল বছরের জুনে মহানগরের পাঁচ হাজার কিন্ডারগার্টেন শিক্ষক-কর্মচারীর মাঝে উপহারসামগ্রী বিতরণ করেছিলেন মেয়র জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কেন্দ্রীয় মহাসচিব জি এম জাহাঙ্গীর কবির রানা জানান, আর্থিক সংকটে থাকা কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে গাজীপুর সিটি মেয়রের ঈদ উপহার বিতরণ নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ। তিনি মেয়র জাহাঙ্গীর আলমের মত দেশের অন‍্যান‍‍্য নেতৃবৃন্দকে আর্থিক সংকটে থাকা কিন্ডারগার্টেন শিক্ষকদের পাশে দাঁড়ানোর আহবান জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *