পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীকে ধরে আবারও হাসপাতালে ভর্তি

Slider জাতীয়

যশোরের একটি হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীকে ধরে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সাতজন ভারতফেরত করোনা পজিটিভ রোগী রয়েছেন। আজ সোমবার বিকেলে পালিয়ে যাওয়া রোগীদের হেফাজতে নেওয়া হয়।

জানা যায়, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে ১০ জন করোনা রোগী কর্তৃপক্ষকে না জানিয়েই বাড়ি চলে গিয়েছিল। পরে আজ সোমবার বিকেল ৫টার দিকে পুলিশ ওই ১০ জন রোগীকে নিজেদের হেফাজতে নেয়। এর মধ্যে একজনকে ইতিমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি রোগীরা পুলিশ হেফাজতে হাসপাতালের পথে রয়েছেন বলে জানান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায় জানান, গত শনিবার সকাল থেকে গতকাল রোববার দুপুরের মধ্যে অনুমতি ছাড়াই তারা হাসপাতাল ত্যাগ করেছেন। আজ সোমবার পালিয়ে যাওয়া রোগীদের নাম-ঠিকানা চিহ্নিত করে সংশ্লিষ্ট জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিভিল সার্জনকে অবহিত করা হয়। পুলিশ জানিয়েছেন, তারা ১০ জনকেই হেফাজতে নিয়েছেন।

এর আগে গত শনিবার ও গতকাল রোববার যশোর জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় করোনা ওয়ার্ডে ১০ জন করোনা পজিটিভ রোগীকে ভর্তি করা হয়। তারা হলেন মালা দত্ত, ফাতেমা বেগম, রোমা, মমিন, নাসিমা বেগম, শহিদুল ইসলাম, তার স্ত্রী শেফালি রানি, আমিরুল সানা ও সোহেল। এরা সবাই হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই চলে গিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *