ওষুধ কেনার সামর্থ্য নেই দলের দুঃসময়ে মাঠে থাকা আ.লীগ নেত্রীর

রাজনীতি

দলের দুঃসময়ে মাঠে থেকে কাজ করেছেন সুলতা সাহা (৫৫)। ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন তিনি। নির্বাচনও করেছেন ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে। এখন কোমরের ভাঙা হাড় নিয়ে হাসপাতালের বেডে তিনি কাতরাচ্ছেন। নিম্ন আয়ের স্বামী ও সংসারে অভাবের কারণে ওষুধ সামর্থ্যটুকুও নেই তার।

জানা গেছে, বাড়ির আঙিনায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে কোমরের হাড় ভেঙে যায় সুলতা সাহার। গত ১৪ এপ্রিল তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত আড়াই বছর ধরে সুলতা সাহার খোঁজ রাখছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত। তবে তার এ দুঃসময়ে পাশে নেই সংগঠনের নেতাকর্মীরা।

সুলতা সাহার স্বামী স্বামী কিরণ চন্দ্র সাহা জানান, ৯ হাজার টাকা মাসিক বেতনে তিনি ব্রাহ্মণবাড়িয়ার শাহপরান ফ্লাওয়ার মিলসে অফিস সহায়ক পদে চাকরি করেন। ওই টাকা দিয়ে বাড়ি ভাড়ার খরচ জুগিয়ে সংসার চলে অভাব-অনটনে। এরমধ্যে তাদের একমাত্র ছেলেসন্তান মানসিক প্রতিবন্ধী হওয়ায় তাদের কষ্টের শেষ নেই। এ অবস্থায় টাকার অভাবে ওষুধ কেনারও সামর্থ্য নেই তাদের।

ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. শওকত হোসেন জানান, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই অর্থোপেডিক বিভাগের কনসালটেন্টরা এই রোগীকে বিশেষভাবে দেখছেন। হাসপাতাল থেকে খাবারসহ ওষুধ দেওয়া হচ্ছে। তার যেসব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার তারও ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *