নরসিংদীতে অক্সফোর্ড সুপারশপে ভয়াবহ অগ্নিকান্ডঃ প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

ফুলজান বিবির বাংলা

নরসিংদীঃ অক্সফোর্ড সুপারশপে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার সকালে শহরের ব্রাহ্মন্দী খালপাড় এলাকার অক্সফোর্ড সুপারশপে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে সুপারশপের প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।।

সুপারশপ কর্তৃপক্ষ জানায়, শনিবার রাত সাড়ে দশটায় তারা দোকান বন্ধ করে বাসায় চলে যায়। রবিবার সকালে দোকান থেকে ধোঁয়া বের হতে দেখে প্রতিবেশীর। পরে তারা দোকানের মালিক ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এর দুইটি ইউনিট এসে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে সুপারশপের গার্মেন্টস পণ্য, কসমেটিক্স, শিশুদের খেলনা ও খাদ্যদ্রব্য সহ অধিকাংশ মালামাল পড়ে গেছে এবং শীতাতপনিয়ন্ত্রিত এই শপের বেশকিছু এসি আগুনে পুড়ে গেছে।

সুপারশপের মালিক শাহজাহান সিরাজ বুলবুল বলেন, লকডাউনের কারনে আমার তিন ভাইয়ের অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সবার পুঁজি সুপারশপে বিনিয়োগ করা হয়। এছাড়া ব্যাংক থেকে লোন নিয়ে ও মালামাল তোলা হয়েছিল। আগুনে দোকানের অধিকাংশ মালামাল পুড়ে গেছে। আর বাকি মালামাল আগুনের তাপে নষ্ট হয়ে গেছে। যা আমরা বিক্রি করতে পারবো না। অগ্নিকান্ডে আমাদের প্রায় তিনকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শাহীন আলম বলেন, অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে সুপারশপের আইপিএস অথবা ফ্রিজ থেকে এই অগ্নিকান্ডের সূএপাত হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *