বাংলাদেশে আসছেন মহানবী স:-এর বংশধর সায়্যিদ মাহমুদ মাদানি

Slider ফুলজান বিবির বাংলা


তিন দিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসছেন শাইখুল ইসলাম সাইয়্যিদ হোসাইন আহমদ মাদানি র:-এর বংশধর জানেশিনে ফিদায়ে মিল্লাত মাওলানা মাহমুদ আসআদ মাদানি। তিনি ভারতীয় মুসলমানদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন জমিয়তে উলামায়ে হিন্দের সাধারণ সম্পাদক। সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আগরতলা সীমান্ত দিয়ে বাংলাদেশে পৌঁছাবেন তিনি।

সোমবার ভারত থেকে বাংলাদেশে আসার পর মাওলানা মাহমুদ আসআদ মাদানি ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া ইউনুসিয়া ও হবিগঞ্জের উমেদনগর মাদরাসায় একটি বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।
মঙ্গলবার সিলেট ও সুনামগঞ্জে কমপক্ষে পাঁচটি ইসলামী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। পরে বুধবার সকাল ৯টায় বিমানে করে সিলেট থেকে ঢাকায় আসবেন। সেখান থেকে হেলিকপ্টারে যাবেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর। সেখান থেকে হেলিকপ্টারে দুপুর ১২টায় মুন্সিগঞ্জের হাফিজনগর।

দুপুরে আবার হেলিকপ্টারে ময়মনসিংহের গফরগাঁও যাবেন তিনি। সেখানে একটি মহাসম্মেলনে অংশ নিয়ে বিকেলে রাজধানীর আফতাবনগর মাদরাসার ইসলাহী জোড়ে অংশ নেবেন মাহমুদ মাদানী। এরপর সন্ধ্যায় মাওলানা ফরীদুদ্দীন মাসউদ প্রতিষ্ঠিত জামিয়া ইকরা মিলনায়তনে একটি সেমিনারে অংশ নেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *