কাদের মির্জার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

Slider বাংলার মুখোমুখি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে সিএনজি চালক আলা উদ্দিনকে গুলি করে হত্যার ঘটনায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর ভাই,বসুর হাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার দুপুর ১টায় নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন মিজানের আদালতে এ মামলা দায়ের করা হয়।

এই মামলার বাদী নিহত সিএনজি চালক আলাউদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন এজলাস থেকে বের হয়ে বিষয়টি নিশ্চিত করেন।

শ্রমিকলীগ কর্মি সিএনজি চালক আলা উদ্দিন হত্যা মামলায় কাদের মির্জাকে প্রধান আসামি, দ্বিতীয় আসামি করা হয়েছে তার ছোট ভাই সাহাদাত হোসেন, তৃতীয় আসামি কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০-৬০জনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়।

আদালত সূত্রে জানা যায়, নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন মিজানের আদালতে মামলার বাদীর জাতীয় পরিচয় পত্র দাখিল সাপেক্ষে বিকেলে এ হত্যা মামলার ওপর শুনানি করবেন।

নিহতের ছোট ভাই মো. এমদাদ হোসেন জানান, ১১ মার্চ বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে প্রধান আসামিসহ ১৬৪ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলার এজাহার দিয়েছিলাম। কিন্তু প্রধান আসামি মেয়র আবদুল কাদের মির্জার নাম বাদ না দেয়ায় শনিবার বিকেল পর্যন্ত পুলিশ এজাহারটি রেকর্ড করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *