মডেল রোমানাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

Slider বাংলার আদালত

এক সৌদি প্রবাসী ব্যবসায়ীর কাছ থেকে প্রায় কোটি টাকা অর্থ হাতিয়ে নেয়ার মামলায় মডেল রোমানা ইসলাম স্বর্ণাসহ (৪০) তিন জনকে জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। জিজ্ঞাসাবাদ প্রাপ্ত অন্য আসামিরা হলেন, রোমানার মা আশরাফিল ইসলাম শেলী (৫৭) এবং তার ছেলে আন্নাফি ইউসুফ (২১)। মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার পরিদর্শক মো. দুলাল হোসেন আজ ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের আইনজীবী এডভোকেট সৈয়দ মো. আকরাম হোসেন রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের প্রত্যেককে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

ভুক্তভোগী এক সৌদি প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ এনে একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন রোমানা। তার সঙ্গে স্বর্ণার পরিচয় হয় ফেসবুকে।

ওই প্রবাসীর অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় স্বর্ণাসহ তিনজনকে ঢাকার লালমাটিয়া থেকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *