বগুড়ায় বিষাক্ত মদপানে আরো ৩ জনের মৃত্যু, মোট ৯

Slider বাংলার মুখোমুখি


বগুড়া: বগুড়ায় বিষাক্ত মদপানে অসুস্থদের মধ্যে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মদপানে পৃথক ঘটনায় গত ২৪ ঘণ্টায় বগুড়ায় ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এদের একজন হাসপাতাল ও অপর দুজন নিজ নিজ বাড়িতে মারা গেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছেন। তবে পুলিশ বলছে, হাসপাতালে চিকিৎসাধীন একজন মারা গেছে। সোমবার রাতে তাদের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মৃত ব্যক্তিরা হচ্ছেন- বগুড়া শহরের পুরান বগুড়া ঋষি পল্লীর প্রেমনাথ রবিদাস (৬০), শহরতলীর ফাঁপোড়ের রিকশা চালক জুলফিকার (৫২) ও নিশিন্দারা ধমকপাড়ার আলমগীর (৪০)। এদের মধ্যে প্রেমনাথ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর আগে আজ ভোর রাতে প্রেমনাথের ছেলে সুমন রবিদাস (৩৫) বিষাক্ত মদ পানে হাসপাতালে মারা যান। তার চাচা রামনাথ রবিদাস বিষাক্ত মদপানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে রোববার রাতে বিষাক্ত মদ পানে অসুস্থ হয়ে আলমগীর ও জুলফিকার নামে আরো দুইজন নিজ নিজ বাড়িতে মারা গেছেন বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

এ ব্যাপারে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, হাসপাতালে প্রেমনাথ নামের একজন মারা গেছেন। এ ছাড়া আলমগীর নামে একজন মারা যাওয়ার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে পুলিশ জানতে পেরেছে তিন দিন আগে থেকে অসুস্থ আলমগীর সোমবার মারা গেছে। তবে রিকশাচালক জুলফিকার মারা যাওয়ার খবর তার জানা নেই বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *