গাজীপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, স্বারকলিপি ও প্রতীকী অবস্থান

Slider গ্রাম বাংলা বিনোদন ও মিডিয়া

গাজীপুর: গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির জেলার সভাপতি এশিয়ান টিভির সাংবাদিক আবু বকর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্বারকলিপি প্রদান শেষে প্রতীকী অবস্থান কর্মসূচি পালন করেছে গাজীপুর জেলা প্রেসক্লাব।

আজ রোববার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ি রোডে এই মানববন্ধন হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের ভেতরে বঙ্গবন্ধুর ম্যুারালের সামনে রাস্তায় খাতা কলম ও ক্যামেরা রেখে আধাঘন্টা প্রতীকী অবস্থান কর্মসূচি পালন করা হয়।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক তুহিন সারোয়ারের উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইনকিলাব প্রতিনিধি অধ্যাপক মোখলেছুর রহমান, কবি ও সাংবাদিক সাহান শাহাবুদ্দিন, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া, অর্থ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন অরণ্য, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল মাষ্টার।

আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, গাজীপুর সদর প্রেসক্লাবের সহসভাপতি রমজান আলী রুবেল,
সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রধান, সাংবাদিক শফিকুল ইসলাম কবির, এসএম মাসুদ, জেমি শেখ,আজিজুর রহমান, জাকারিয়া মামুন, মইজ উদ্দিন পারভেজ, বিপ্লব হোসেন ফারুক, আবদুল ওহাব রিংকু, রাশেদুল হক, আক্তারুজ্জামান এ্যাডঃ সামছুল, মজিবুর রহমান, রমজান আলী সহ অন্যান্য সাংবাদিক সংগঠন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত: পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এশিয়ান টিভির গাজীপুর প্রতিনিধি আবু বকর সিদ্দিক সন্ত্রাসী হামলায় গ্রুরুতর আহত হয়ে বর্তমানে শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। সন্ত্রাসী হামলায় তার দুটি পা ও একটি হাত ভেঙে যায়। এই ঘটনায় মামলা হলে ৪দিনেও কোন আসামী গ্রেফতার হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *