সৌরভের হার্টে তিনটি ব্লকেজ, কোহলিদের উদ্বেগ

Slider জাতীয়


ঢাকা: শনিবার আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি। সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি। তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে জানান। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলি বলেন, ‘ওর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল।’ হাসপাতালে আছেন স্ত্রী ডোনাও।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, তার হৃদপিন্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লকেজ রয়েছে।
তার মধ্যে একটিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করে ‘স্টেন্ট’ বসানো হয়েছে। বাকি দু’টিতেও ‘স্টেন্ট’ বসানো হবে বলে হাসপাতাল সূত্রের খবর। সেগুলি সোমবার বসানো হতে পারে। আপাতত সৌরভ স্থিতিশীল। এমনিতে সৌরভের শারীরিক অবস্থা নিয়ে আপাতত উদ্বেগের কিছু না থাকলেও ভবিষ্যতে যাতে এরকম না হয়, সেটাই দেখছেন চিকিৎসকরা। গঠন করা হয়েছে মেডিক্যাল বোর্ডও। এখন আরও অন্তত চার-পাঁচদিন তাকে হাসপাতালে ই থাকতে হবে। চিকিৎসার জন্য সৌরভকে মুম্বই নিয়ে যাওয়া হতে পারে। তবে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ‘গোল্ডেন আওয়ারে’ হাসপাতালে ভর্তি করানোর ফলেই আপাতত বিপন্মুক্ত সৌরভ। সৌরভের পরিবার এবং হাসপাতাল সূত্রে তেমনই বলা হচ্ছে। বুকে ব্যথা হওয়ায় তিনি নিজেই হাসপাতালে ফোন করেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে চলে আসতে বলা হয়।

এদিকে সৌরভের দ্রুত আরোগ্য কামনায় ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইটারে উদ্বেগ প্রকাশ করেন। কোহলি লিখেছেন, ‘আপনার দ্রুত সুস্থতা কামনা করি। গেট ওয়েল সুন।’ স্পিডস্টার মোহাম্মদ সামি টুইটারে লিখেছেন, ‘গেট ওয়েল সুন দাদা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *