শ্রীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষ: নারী-শিশুসহ গুরুতর আহত-৮

গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ কমপক্ষে আটজন গুরুতর আহত হয়েছেন। শনিবার সকালে মাওনা হাইওয়ে থানার সামনে ওই সংঘর্ষ ঘটে। এ ঘটনায় ট্রাক চালককে আটক করেছে পুলিশ।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এ আর এম আল মামুন জানান, শনিবার বেলা ১১টার দিকে গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তা থেকে যাত্রীবাহী লেগুনা বরমী যাওয়ার পথে মাওনা-শ্রীপুর আ লিক সড়কের মাওনা হাইওয়ে থানার সামনে বিপরীতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে লেগুনার যাত্রী ময়মনসিংহের নান্দাইলের নার্সারী ব্যবসায়ী আবুল হোসেনের স্ত্রী মৌসুমী (২৮) তার দুই ছেলে রিমন (৯) ও হোসাইন (৬) ছাড়াও রজনীসহ (৮) আরো চারজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহত মৌসুমী, রিমন ও হোসাইনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দুপুর ২টা পর্যন্ত তাদের কেউ মারা গেছে কি-না তার তথ্য জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় ট্রাকসহ চালক শাহাদত হোসেনকে (৩০) আটক করা হয়েছে। তিনি টাঙ্গাইল সদরের পারকুশিয়া গ্রামের সামসু হোসেনের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *