নৌকার সমর্থন না করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় যুবলীগ সভাপতিকে অব্যাহতি

Slider রাজনীতি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে সমর্থন না করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকুলকে দল থেকে অব্যাহতি দিয়েছে জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

গতকাল শুক্রবার (১ লা জানুয়ারি) রাতে জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক তাকে লিখিতভাবে দল থেকে অব্যাহতি দিয়েছেন। আর এই বিষয়টি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক নিশ্চিত করেছেন।

যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক জানান, “প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ধনবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকার প্রতীক যাকে দিয়েছেন তার সমর্থন না করে ধনবাড়ী যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকুল স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। যার ফলে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।”

উল্লেখ্য যে, আগামী ১৬ ই জানুয়ারি দ্বিতীয় ধাপে ধনবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। এছাড়াও বিএনপির মনোনয়ন পেয়েছেন এসএমএ ছোবহান। এমনকি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী কিসলু ও উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *