পৌরসভা নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই– সবুজ এমপি

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: আগামী বছরের জানুয়ারি মাসের ১৬ তারিখ শ্রীপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
আর নতুন তারিখ ঘোষণার সাথে সাথে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিক বিজয়ী করতে কাজ করছেন তৃণমূলের নেতাকর্মীর।
নৌকা বিজয়ী করতে গতকাল শনিবার সদর উপজেলার শিরিরচালা গ্রামের পুস্পদাম রিসোর্টে পৌর আ.লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় কর্মী সভা।
কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ মোহাম্মদ ইকবাল হোসের সবুজ।
অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামিলীগের তৃণমূলের নেতা-কর্মীরা আগামী নির্বাচনে আওয়ামিলীগের নৌকা প্রতিকের মেয়র প্রার্থী আনিছুর রহমান আনিছকে বিজয়ী করতে এক মঞ্চে এসে বিজয়ের ঘোষণা দেন।
এসময় ওয়ার্ড আওয়ামিলীগের নেতা আবু ইউসুফ বলেন, আমার ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে প্রতিটি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে আগামী নির্বাচনে আনিছ ভাইকে বিজয়ী করে স্থানীয় সাংসদকে উপহার দেবো। ওয়ার্ড আওয়ামিলীগের নেতা মো.শামছুল হক বলেন, নির্বাচনে নৌকা বিজয়ী করতে রাত দিন পরিশ্রম করবো। ভোটারদেরকে বাড়ি থেকে এনে ভোট কাস্ট করার জন্য কাজ করবো।
যুবমহিলা লীগের সভাপতি মৌসুমি আক্তার বলেন, শ্রীপুর উপজেলা যুবমহিলা আওয়ামিলীগ নেতাকর্মীদের নিয়ে নৌকা বিজয়ী করতে কাজ করবো।
পৌর আওয়ামীলীগের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নূরে আলম মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোগে শান্তি নয়, ত্যাগেই শান্তি, আগামী নির্বাচনে শ্রীপুর পৌরসভা নির্বাচনে আপনাদের একটু ত্যাগ এই শ্রীপুর পৌরবাসী পাবে সুখ ও আস্থার ঠিকানা। ১৬ জানুয়ারী নৌকা বিজয়ী করে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে, পৌরসভার ভোটারদের কাছে ভোট প্রর্থনা করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর মত এত বড় একটি প্রকল্প করে দেখিয়ে দিয়েছেন। তেমন ভাবে আমাদের শ্রীপুরে উন্নয়ন করতে আগামী নির্বাচনে নৌকা বিজয়ী করে উন্নয়নে অংশ গ্রহণ করতে ভোটারদের প্রতি আহবান জানান। এসময় তিনি সবাইকে নিয়ে মাইকে নৌকা প্রতিকের পক্ষে শ্লোগান দেন।
নৌকার মাঝি আনিছুর রহমান বলেন, আওয়ামীলীগের দুঃসময়ে রাজপথে আন্দোলন করেছি। দীর্ঘ সময় পৌরসভার দায়িত্ব পালন করছি। যতদূর পেরেছি সর্বোচ্চ দিয়ে পৌরবাসীর সেবা করতে সক্ষম হয়েছি। ২০০৮ সালে আমার নির্বাচনে যড়যন্ত্র করেছিলো একটি মহল। কিন্তু সকল যড়যন্ত্র অপেক্ষা করে আপনারা আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন।
আমার বিশ্বাস এবার নির্বাচনে পৌরসভার ভোটারগণ গত নির্বাচনের চেয়ে বেশি ভোট দিয়ে প্রধান মন্ত্রীর নৌকা বিজয়ী করবেন।
অনুষ্ঠানে অনন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান এড শামসুল আলম প্রধান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সাফি উদ্দিন মোড়ল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু আক্তার খান ভুলু, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মো. কফিল উদ্দিন মন্ডলসহ জেলা, উপজেলা পৌরসভা ও ওয়ার্ড আওয়ামিলীগের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *