শ্রীপুরে বিচার বিভাগীয় তদন্ত চায় ধর্ষনের শিকার পোষাককর্মী

Slider টপ নিউজ


গাজীপুর: শ্রীপুরে পোষাককর্মী ধর্ষনের শিকার মামলায় ২৬ দিনেও কোন আসামী গ্রেফতার করতে না পারায় ও তদন্তে পুলিশের অসহযোগতিার অভিযোগ এনে ভিকটিম ও মামলার বাদী ন্যায় বিচারের জন্য বিচার বিভাগীয় তদন্ত দাবী করেছেন।

ভিকটিম জানায়, মামলা হওয়ার ২৬ দিনেও পুলিশ কোন আসামী গ্রেফতার করতে পারেনি। কারণে অকারণে থানায় ডেকে নিয়ে আপোষের আলোচনা করেন। তদন্ত কর্মকর্তা নানা কৌশলে মামলার আসামী বাদ দেয়ার কথা বলে ভিকটিমকে ন্যায় বিচারের আশ্বাস দিচ্ছেন। এই অবস্থায় ভিকটিম ন্যায় বিচারের স্বার্থে মামলাটির বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন।

প্রসঙ্গত: ১০ নভেম্বর শ্রীপুর পৌর এলাকার বেড়াইদের চালা গ্রামের এক পোষাককর্মী বাদী হয়ে থানায় ধর্ষন মামলা করেন। মামলায় কোন আসামী এখনো গ্রেফতার হয়নি। এরই মধ্যে আসামী পক্ষ বাদী ও ভিকটিমকে হুমকি দেয়ায় ভিকটিম বাসা পরিবর্তন করতে বাধ্য হয়। এই বিষয়ে থানায় জিডি করেন ভিকটিম। পুলিশ জিডি তদন্তে ভিকটিম ও জিডির আসামীদের থানায় ডাকলে পুলিশের সামনে আসামীরা ভিকটিমকে হুমকি দেয় কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা তথ্য দিয়ে সহযোগিতার কথা বলে ভিকটিমকে কারণে অকারণে থানায় ডেকে নিয়ে আপোষের আলোচনা করে। তদন্তে সত্য প্রতিষ্ঠিত হওয়ার সম্ভাবনা কম থাকায় এখন বাদী বিচার বিভাগীয় তদন্ত দাবী করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *