শ্রীপুরে পোষাককর্মীকে পালাক্রমে ধর্ষণ: গ্রেফতার-১

Slider টপ নিউজ

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মোবাইলে ডেকে নিয়ে গার্মেন্টস কর্মীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী। এঘটনায় শুক্রবার রাতে উপজেলার গোসিংগা ইউনিয়নের নারায়নপুর গ্রামের মাহমুদের ছেলে শরিফ (২০) কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানাযায়, শ্রীপুর উপজেলার নালিয়াটেক গ্রামের সাদ্দাম হোসেন (২২) এর সাথে মোবাইল কথোপকথন হতো তরুণীর। ১৩ নভেম্বর বিকেলে সাদ্দাম মোবাইল ফোনে ঐ তরুণীকে রাজাবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে ডেকে আনে।

তরুণী বাসা থেকে বের হয়ে স্কুলের সামনে আসলে সাদ্দাম, শরীফসহ অজ্ঞাত আরেকজন তাকে একটি সিএনজি যোগে নালিয়াটেক এলাকায় সাদ্দামের বাড়িতে নিয়ে যায়। রাত সাদ্দাম তার বাড়ির একটি কক্ষে নিয়ে তরুণীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এরপর গ্রেফতারকৃত আসামি শরিফের সহায়তায় অজ্ঞাত আরেকজন ও সাদ্দাম তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তরুণীর ডাকচিৎকার শুরু করলে সংঘবদ্ধচক্র তরুণীকে তার বাসার সামনে ফেলে চলে যায়।

এবিষয়ে মামলার তদন্ত কারী কর্মকর্তা শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, এঘটনায় শরিফ নামে একজনকে গ্রেফতার করে আজ শনিবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *