শ্রীপুরে বাসে ছিনতাইকালে একজন গ্রেপ্তার

Slider ফুলজান বিবির বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি:গাজীপুরে শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় একটি বাসে ছিনতাইকালে জীবন (১৮) নামের এক ছিনতাইকারীকে আটক করে মাওনা হাইওয়ে থানা পুলিশে সোপর্দ করেছে যাত্রীরা।

গ্রেপ্তার হওয়া ছিনতাইকারী জীবন (১৮) মাদারীপুর জেলার শিবচর থানার দ্বিতীয় খন্ড এলাকার হেলাল উদ্দিনের ছেলে। সে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় এলাকার জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এআরএম আল-মামুন জানান, বুধবার রাত সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সৌখিন পরিবহন নামের একটি বাসে যাত্রী সেজে উঠে দুই ছিনতাইকারী। বাসটি মহাসড়কের এমসি বাজার এলাকায় এসে পৌঁছলে এক যাত্রীকে চাকু মারার ভয় দেখিয়ে তার সাথে থাকা মানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে দুই ছিনতাইকারী। পরে বাসের যাত্রীরা ছিনতাইয়ের বিষয়টি বুঝতে পেরে জীবনকে আটক করে মাওনা হাইওয়ে থানার টহল পুলিশের কাছে হস্তান্তর করে। এসময় তার সাথে থাকা অপর ছিনতাইকারী বাসের জানালা দিয়ে পালিয়ে যায়। আটককৃত জীবনের কাছ থেকে ছিনতাইকৃত মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। পরে জীবনকে শ্রীপুর থানার মাধ্যমে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *