শ্রীমঙ্গলে গৃহবধূ ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

Slider জাতীয়

শ্রীমঙ্গল (মৌলভীবাজার): মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামীকে জেল থেকে ছাড়িয়ে আনতে উকিলের কাছে নিয়ে যাওয়ার কথা বলে গেস্ট হাউজে নিয়ে পালাক্রমে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগে দু’জনকে আটক করেছে থানা পুলিশ। রোববার সকালে তাদেরকে উপজেলার আমরাইলছড়া চা বাগান থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কাজল মিয়া (৩০) ও মতিন মিয়া (২০)। তারা দু’জনই অভিযোগকারীর প্রতিবেশি।
অভিযোগকারী ওই নারী গত শনিবার শ্রীমঙ্গল থানায় ধর্ষণের অভিযোগ করেন। এরপর রোববার তাদেরকে গ্রেফতার করে মৌলভীবাজারের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা নয়া দিগন্তকে বলেন, ধর্ষিতা গৃহবধূ অভিযোগ করেছেন গত ১৯ সেপ্টেম্বর সকালে তার গ্রেফতারকৃত স্বামীকে কোর্টের মাধ্যমে ছাড়িয়ে আনার জন্য একজন উকিলের সাথে পরামর্শ করার কথা বলে তাকে বাড়ি থেকে নিয়ে আসেন। সকাল ১১টার দিকে শ্রীমঙ্গল শহরের একটি গেস্ট হাউজে গৃহবধূকে নিয়ে একটি রুমে বসান কাজল ও মতিন। অনেকক্ষণ বসার পর তারা দু’জনে গৃহবধূর সাথে থাকা পাঁচ বছরের শিশুকে অন্য কক্ষে নিয়ে যান।

এরপর একজন একজন করে তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে গেস্ট হাউজে রেখে চলে যান। সেখান থেকে ওই গৃহবধূ বাড়ি ফিরে যান এবং পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। শারীরিকভাবে অসুস্থ থাকায় থানায় অভিযোগ করতে দেরি হয় বলে তিনি অভিযোগে উল্লেখ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *