আশুলিয়ায় ধর্ষণের ভিডিও ফাঁস, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

বাংলার মুখোমুখি

আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগে চার কিশোরকে আটক করেছে পুলিশ। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আজ বুধবার সকালে এক কিশোরকে ও মঙ্গলবার রাতে তিন কিশোরকে আটক করা হয়। আটক ওই চার কিশোরের বয়স ১৫-১৭ বছরের মধ্যে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৩০শে আগস্ট বেলা ২টার দিকে দুই কিশোরী তাদের চাচা সম্পর্কের দুই তরুণের সঙ্গে আশুলিয়ার গুলিয়ারচক এলাকায় বেড়াতে যায়। ওই এলাকায় আগে থেকেই ১০-১২ জনের একটি কিশোর গ্যাং অবস্থান করছিল।

গ্যাংটি জিজ্ঞাসাবাদের কথা বলে দুই তরুণ ও দুই কিশোরীকে আলাদা স্থানে নিয়ে যায়। এরপর তারা দুই তরুণকে আটকে রেখে ওই দুই কিশোরীকে প্রাচীর ঘেরা একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। ঘটনার পর এক কিশোরীকে এলাকা থেকে তাড়িয়ে দেয়া হয়।
এতে অপর কিশোরী ভয়ে ঘটনা চেপে যায়।

ঘটনার এক মাস পর কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে দ্বন্দ্বের জেরে ধর্ষণের ভিডিও চিত্র কয়েকজনের মেসেঞ্জারে পাঠানো হলে বিষয়টি জানাজানি হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, মাসখানেক আগে গুলিয়ারচক এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটে। তবে দুই কিশোরী নাকি, এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় চার কিশোরকে আটক করা হয়েছে। অন্যদের আটকের জন্য অভিযান চলছে। সেই সঙ্গে প্রকৃত ঘটনা উদ্ঘাটনে পুলিশ তদন্ত করছে। এখন পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *