খালেদার কার্যালয়ে ব্রিটেন ও মিশরের রাষ্ট্রদূত

Slider জাতীয়

99824_Gulshan-Office
গুলশান থেকে: বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেছেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন।

রোববার বিকেল ৪টা ১০ মিনিটে গুলশান কার্যালয়ে প্রবেশ করেন রবার্ট গিবসন।এর কিছুক্ষণ পরই কার্যালয়ে প্রবেশ করেন মিশরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জাত।

বিএনপি অফিস সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ছোট ছেলে আরাফাত রহমানের মৃত্যুতে শোকাহত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি সমবেদনা জানাতেই তার কার্যালয়ে এসেছেন এই দুই রাষ্ট্রদূত।

শনিবার (২৪ জানুয়ারি) দুপুরে (মালয়েশিয়া সময় দুপুর ২টা) মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বিএনপি চেয়ারপার্সনের কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো।

২০০৭ সালের ৩ সেপ্টেম্বর বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতির অভিযোগে ঢাকা সেনানিবাসের মইনুল হোসেন রোডের বাড়ি থেকে খালেদা জিয়া ও তার ছেলে কোকোকে গ্রেফতার করে যৌথ বাহিনী।

এরপর ২০০৮ সালের মে মাসে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য থাইল্যান্ড যান তিনি। তারপর থেকে কোকো বিদেশেই অবস্থান করছিলেন। সর্বশেষ স্ত্রী ও দুই কন্যা নিয়ে তিনি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে বসবাস করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *