শ্রীপুরে পৃথক দূর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় বৃহস্পতিবার পৃথক দূর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তাদের একজন ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় এবং অপরজন শ্রীপুর মধ্য বাজার এলাকায় পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

নিহত কাজল (৬০), ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে এবং সামিয়া (৪) খাতুন শ্রীপুর পৌর এলাকার মধ্য পাড়া এলাকার শুক্কুর আলীর মেয়ে।

মাওনা হাইওয়ে থানার সার্জেন্ট মো. শিপলু জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়নপুর এলাকায় ময়মনসিংহগামী একটি কভার্ডভ্যান এক অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই মো. কাজল (৬০) মারা যান। এঘটনায় অটোযাত্রী আরো তিনজন আহত হয়েছে। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

পুলিশ কভার্ড ভ্যান ও তার চালক জাকারিয়াকে (২৫) আটক করে করেছে পুলিশ। এবিষয়ে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

নিহত শিশু সামিয়ার বাবা শুক্কুর আলী জানান, বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর রেলষ্টেশন জামে মসজিদের পুকুরের পাড়ে খেলতে গিয়ে সামিয়া নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে ওই পুকুরে তল্লাশী চালিয়ে তার মরদেহ পাওয়া যায়।

এদিকে, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, স্বজনদের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *