শ্রীপুরে শিশু দূর্জয় হত্যার বিচার চেয়ে মানববন্ধন

গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের বিধাই গ্রামের শিশু জাহিদ হাসান দূর্জয় হত্যার বিচার চেয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার এলাকায় ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে শিশু দূর্জয়ের পরিবার ও আত্মীয় স্বজন।

এসময় মানব বন্ধনে শিশুর পিতা আকতার হোসেন বলেন, প্রায় দশ মাস পূর্বে তাঁর শিশু সন্তানকে হত্যা করে বালুর নিচে চাপা দিয়ে রাখে তাঁর স্ত্রীর পরকীয়া প্রেমিক জাহাঙ্গীর আলম ও তাঁর সহযোগিরা। এঘটনায় তিনি থানায় মামলা করলে প্রথমে শ্রীপুর থানার তৎকালীন এসআই আশরাফুল ইসলাম মামলাটি তদন্ত করে। সে কোন রহস্য উম্মোচন করতে না পারায় পুলিশ সুপার মামলাটি জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেয়। সেখানেও কোন রহস্য উম্মোচন করতে পারেনি গোয়েন্দা পুলিশ। বরং তাকে এবং তাঁর পরিবারের সদস্যদের দিনের পর দিন ডিবি অফিসে তদন্তের নামে আটককে রাখে। পরে আদালত ডিবির কাছ থেকে মামলার অগ্রতি না পাওয়ায় আদালত মামলাটি পুলিশ ব্যুারো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দেয়। কিন্তু মামলার আসামীরা বিত্তশালী হওয়ায় তদন্তকারী সংস্থা পিবিআই প্রভাবিত হওয়ায় বিচার পাওয়া নিয়ে তিনি সংশয় প্রকাশ করেন। এখনো ধরা ছোয়ার বাইরেই ঘাতকরা। এছাড়াও শিশুর অন্য আত্মীয় স্বজনরা সুষ্ঠ বিচারের জন্য মাননীয় স্বারাষ্ট্র মন্ত্রী ও প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

উল্লেখ: গত ডিসেম্বর মাসে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের বিধাই গ্রামের একটি চায়না কারখানার ভেতরে বালু নিচ থেকে ওই এলাকার স্থানীয় আকতার হোসেনের শিশু সন্তান জাহিদ হাসান দূর্জয়ের মৃত দেহ উদ্ধার করে পুলিশ। পরে শিশুর পিতা শ্রীপুর থানায় শিশুর মায়ের পরকীয়া প্রেমিক জাহাঙ্গীরসহ ১৫ জনকে সন্দেহ ভাজন হিসেবে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *