আশুগঞ্জে ব্যাংকের নিরাপত্তাকর্মী খুন

Slider জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) নিরাপত্তাকর্মী খুন হয়েছেন।

শনিবার রাতে ওই ব্যাংকের আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসের (২৩) হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার গোলচত্তরের পাশের নজরুল ডাক্তারের বিল্ডিংয়ের দ্বিতীয়তলায় অবস্থিত ব্যাংকটির নিজ্স্ব কার্যালয় থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার হীরুদ বিশ্বাসের ছেলে। তিনি ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিল না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ দেখতে পায়। এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের বোল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরো দুই নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেনব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান। এসময় তিনি সাংবাদিকদের জানান, ব্যাংকের পিছনের একটি জানালার গ্রিল কাটা পাওয়া যায়। কী কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *