কাল গাজীপুর মহানগর আ: লীগের আনন্দ আর বিষাদের লড়াই!

Slider জাতীয় রাজনীতি

গাজীপুর: ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে গাজীপুর মহানগর আওয়ামীলীগের বিবাদমান দুই পক্ষ কাল শনিবার প্রায় একই সময় পৃথক কর্মসূচি দিয়েছে।

নবগঠিত সকল কমিটি আগেই নগরীর সকল ওয়ার্ডে কাল শনিবার বিকাল ৩ টায় একযোগে আনন্দ মিছিলের ঘোষনা দেয়। আজ শুক্রবার বিকেলে ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে আন্দোলনকারীদের পক্ষে কাল শনিবার বেলা আড়াইটায় রাজপথে থাকার ঘোষনা দেয়া হয়েছে।

আন্দোলনকারীদের পক্ষে বলা হয়, আগামীকাল রোজ শনিবার, বিকেল ২.৩০ ঘটিকায় টংগী থানা আওয়ামী লীগ এর উদ্যোগে পকেট কমিটির বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে পুনরায় বিক্ষোভ মিছিল এর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিলে সকল ওর্য়াড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি কামনা করছি।

অনুরোধক্রমে…
আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক
সভাপতি, টংগী থানা আওয়ামী লীগ, গাজীপুর মহানগর।

এদিকে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সকল ওয়ার্ডে কালকের কর্মসূচিকে ঘিরে উত্তেজনা তৈরী হয়েছে। কমিটির পক্ষে ও বিপক্ষে আহুত কর্মসূচি বাস্তবায়নের জন্য দুই পক্ষই প্রস্তুতি নিচ্ছে। এক পক্ষ আনন্দ আয়োজন করছে আর অন্য পক্ষ আনন্দকে প্রতিরোধ করতে বিষাদের কর্মসূচি বাস্তবায়নের চেষ্টা করছেন।


প্রসঙ্গত: গাজীপুর মহানগর আওয়ামীলীগ সকল ওয়ার্ড কমিটি গঠনের জন্য আহবায়ক কমিটি ঘোষনা করেছে। আর কমিটিতে পদবঞ্চিতদের আহবানে কমিটি বাতিলের দাবিতে লাগাতার কর্মসূচি চলছে।

একটি দায়িত্বশীল সূত্র বলছে, সরকারী দল নিজেরা মিমাংসা করতে না পারলে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *