কালিয়াকৈর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী তুষার আলোচনায় এগিয়ে

Slider রাজনীতি


কালিয়াকৈর; মানব সেবা পরম ধর্ম। এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ জনসেবার মধ্যে দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা। আর সে সব ব্যক্তিগন সকল লোভ লালসা, অর্থ মোহের উর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই মহামানব হয়ে মানুষের হৃদয়ে চির স্বরনীয় হয়ে আছেন। দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। শুধু মানুষের সন্তুষ্টি নয় ,সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। আর এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে সৎ কর্ম করে তারাই প্রকৃত মানুষ, তারাই মহামানব।

একজন মহামানব সর্বদা দয়া দাক্ষিন্য, ক্ষমা বিনয়, সরলতা, সাধুতা, শিষ্টাচার, আত্মসংযম ও সৎ গুনাবলীর অধিকারী হয়ে থাকেন। তেমনি একজন পরোপকারী ন্যায়পরায়ণ,সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী কালিয়াকৈর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহŸায়ক কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহŸায়ক মোঃ রফিকুল ইসলাম তুষারকে কালিয়াকৈর পৌরসভার মেয়র হিসাবে কাছে পেতে চান কালিয়াকৈর পৌর আওয়ামীলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সাধারণ জনগণরা।

মোঃ রফিকুল ইসলাম তুষার তার নিজ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছেন। এ ব্যাপারে কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের এক নেতা এই প্রতিবেদককে জানান, মোঃ রফিকুল ইসলাম তুষার একজন সৎ, নির্বিক, পরোপকারী, সমাজ সেবক, তাকে কালিয়াকৈর পৌরসভার মেয়র হিসাবে দলের হাইকমান্ড নেতারা তাকে নমিনেশন দিলে আমাদের পৌর এলাকায় কোন রকম কোন্দল থাকবে না। বরং বিগত দিনের চেয়ে কালিয়াকৈর পৌর আওয়ামীলীগসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠন আরো শক্তিশালী হবে এবং কালিয়াকৈর পৌর এলাকায় বিভিন্ন রকম উন্নয়ন হবে বলে আমরা মনে করি। এ ব্যাপারে কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম তুষারের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুঁকে ধারন করে আওয়ামী পরিবার তথা কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের একজন সাধারন কর্মী হিসাবে বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার
হাতকে শক্তিশালী করার জন্য এবং জেলার সিনিয়র নেতাদের নির্দেশে প্রতিটি দলীয় অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে সিনিয়র নেতাকর্মীদের সাথে সমন্বয় করে বাংলাদেশ সরকারের উন্নয়নমূলক কাজগুলো জনতার কাছে তুলে ধরে আমি এলাকায় দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছি। এ সময় তিনি আরো জানান, আমি জনগনকে খেদমত করার জন্য একজন আওয়ামী পরিবারের কর্মী হিসাবে কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী হয়েছি। সিনিয়র নেতারা আমাকে যোগ্য মনে করে কালিয়াকৈর পৌরসভার মেয়র পদে মনোনয়ন দিলে অবশ্যই আমি কালিয়াকৈর পৌরসভার মেয়র নির্বাচিত হব এবং জনগনের খাদেম হয়ে কাজ করব। এদিকে তিনি কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী হিসাবে প্রতিদিন পৌরসভার অধিনস্থ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে তার নিজস্ব কর্মীবাহিনী নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *