ফতুল্লায় বিস্ফোরণ : মৃতের সংখ্যা বেড়ে ২২

Slider জাতীয়

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হলো ২২। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে শামীম আহমেদ (৩৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হলো ২২ জন।

এদিকে, শনিবার বিকেল ৩টা থেকে এ ঘটনায় মৃত ১৮ জনের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী উপস্থিত থেকে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেন।

গত শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পর দগ্ধ ৩৮ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরমধ্যে পর্যায়ক্রমে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ২২ জনের মৃত্যু হয়েছে।ওই দুর্ঘটনায় আহত অন্য মুসল্লিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *