এমপি সাদিকের উপরও হামলা করেছিল জাহাঙ্গীর

Slider জাতীয় টপ নিউজ

দিনাজপুর: দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় আটক হয়েছেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম। তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা গেছে, ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম নেশাগ্রস্থ অবস্থায় রয়েছেন। আটকের পর জনতার সামনে জাহাঙ্গীরকে মাদক সেবন না করার জন্য শাসাচ্ছে পুলিশ।

জানা গেছে, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম এর আগেও বিভিন্ন সময়ে মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছেন। এ সংক্রান্ত থানায় মামলাও রয়েছে তার বিরুদ্ধে।

এসব ঘটনার প্রতিবাদ করায় স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের উপরও হামলা করেছেন এই যুবলীগ নেতা। এমনটিই জানিয়েছেন ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় দু’চারজন নেতা এবং পুলিশ প্রশাসনের কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তার সঙ্গেও রয়েছে তার ভালো সম্পর্ক। এ কারণে অপরাধ করেও তিনি বারবার ছাড়া পেয়ে গেছেন। এমন মন্তব্য ঘোড়াঘাট উপজেলার অসংখ্য প্রতিবাদী মানুষের।

এলাকার বিভিন্ন জনের জমি সংক্রান্ত বিবাদ, মামলা ও চাকরির তদবির, দখল, পাচার, বিরোধের সমাধানের জন্য কন্ট্রাক (ঠিকা) নেয়ার অভিযোগ রয়েছে এই যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে। অর্থের বিনিময়ে তারা এসব করতো।

জাহাঙ্গীর আলম ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক।

ওই উপজেলার কাছিগাড়ি গ্রামের আবুল কালামের ছেলে জাহাঙ্গীর। ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আইন শৃঙ্খলা বাহিনী আজ শুক্রবার ভোরে তাকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *