মানবতার সেবায় ছুটছেন মেয়র

Slider জাতীয় টপ নিউজ


গাজীপুর: ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট দুটি ন্যাক্কারজনক ঘটনার আবহে সৃষ্ট শোকের মাস আগষ্ট বিরতিহীর কর্মসূচির মাধ্যমে পালন করলেন জিসিসির মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। জাতীয় শোক দিবসের এই মাসটি বন্যা ও করোনায় বিধ্বস্থ মহানগরবাসীর পাশেও দাঁড়িয়েছেন তিনি। শোকের মাসের নির্ধারিত দোয়া আলোচনা সভা মিলাদ অনুষ্ঠানের পাশাপাশি বন্য দূর্গত মানুষকে বিরতিহীনভাবে ত্রান দেন মেয়র।

জানা যায়, জাতীয় শোক দিবসের প্রথম থেকেই মেয়র জাহাঙ্গীর আলম দলীয় ও রাষ্ট্রীয় নির্ধারিত সকল কর্মসূচিতে অংশ গ্রহন করেন। একই সঙ্গে গাজীপুর মহানগরের যে সকল এলাকা বন্যায় ক্ষতিগ্রস্থ সেসকল এলাকায় ছুটে বেড়িয়েছেন তিনি। কখনো গাড়িতে কখনো পায়ে হেঁটে আবার কখনো ইঞ্জিনের নৌকায় করে দূর্গত মানুষের কাছে গিয়ে সরাসরি ত্রান বিতরণ করেন মেয়র।

অনুসন্ধানে জানা গেছে, গাজীপুর মহানগরে শোকে মাসে অসংখ্য অনুষ্ঠান হয়। প্রতিটি অনুষ্ঠানে তিনি অংশ গ্রহন করেছেন। দোয়া মিলাদ আলোচনা সভা কাঙালীভোজ সহ গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ান তিনি। পাশাপাশি নগরের উন্নয়নমূলক কাজও পরিদর্শন করেন। অনুষ্ঠানস্থল, নগরভবন ও মেয়রের বাসভবনে আগত নগরবাসীর সুখ-দুঃখের কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহন করেছেন মেয়র জাহাঙ্গীর আলম। বিভিন্ন অনুষ্ঠানে মেয়রের সাথে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়াীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্রাহ খান সহ অসংখ্য দলীয় নেতা-কর্মী অংশ গ্রহন করেন। সব মিলিয়ে শোকের মাসে মেয়র বিরতিহীন ভাবে মানব সেবায় অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *