কালীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও ত্রাণ বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে উপজেলার বক্তারপুর ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে, পরিষদ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস (১৫ই আগস্ট) উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে ত্রাণ বিতরণ করেছেন মেহের আফরোজ চুমকি এমপি।

২৭শে আগস্ট (বৃহস্পতিবার) কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে, ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস (১৫ই আগস্ট) ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে, এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরী, বক্তারপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক ও মোক্তারপুর ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার তোরন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *