সখীপুরে সেই উকিল জামাই বিয়ে করলেন শাশুড়িকে!

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার সখীপুরে সেই উকিল মেয়ের জামাই সাইদুল ইসলাম (৪৫) তার শাশুড়িকে (৫০) বিয়ে করেছেন। গত কয়েক দিন আগে ৮ লাখ টাকা কাবিনে এ বিয়ে সম্পন্ন হয়। স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে জানা যায় যে, “গত ২৯ শে জুন সোমবার বিয়ের দাবিতে উকিল মেয়ের জামাই সাইদুল ইসলামের বাড়িতে ওই শাশুড়ি অনশন করেন। সাইদুল উপজেলার কালিয়া ইউনিয়নের বড়চওনা-কুতুবপুর কলেজ মোড় এলাকার আবুল কারীর ছেলে।”

স্থানীয়রা জানান, “সাইদুলের প্রথম বিয়ের উকিল শ্বশুর হন ওই ইউনিয়নের শাপলা পাড়া গ্রামের ডাবলু মিয়া। এরই সুবাদে সাইদুল ডাবলুর বাড়িতে নিয়মিত যাওয়া আসা করত। একপর্যায়ে ডাবলু মিয়ার স্ত্রীর সঙ্গে সাইদুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।”

এরপরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে। কিন্তু টালবাহানা করে বিয়ের ক্ষেত্রে! এক পর্যায়ে উকিল শাশুড়ি বিয়ের দাবিতে উকিল মেয়ের জামাইয়ের বাড়িতে অনশন করেন।

স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বলেন, “উকিল শাশুড়ির সঙ্গে সাইদুলের পরকীয়া সম্পর্ক থাকায় প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। সম্প্রতি সাইদুলের সঙ্গে ওই উকিল শাশুড়ি আপত্তিকর অবস্থায় স্থানীয়দের কাছে ধরা খায়।”

এরপরে বিয়ের দাবিতে ওই নারী উকিল জামাইয়ের বাড়িতে অনশন করেন। অনশনের কিছুদিন পরে সাইদুল তার উকিল শাশুড়িকে জেলা আদালতে গিয়ে ৮ লাখ টাকা কাবিনে বিয়ে করেন।

অনশনের সময় ওই গৃহবধূ জানিয়েছিলেন, “সাইদুল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলো। পরে তাকে বিয়ের কথা বলা হলে নানা তালবাহানা করে। উপায়ান্তর না পেয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে আসছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *