চকরিয়ায় নির্যাতিত সেই মা-মেয়ের জামিন

Slider জাতীয়


চকরিয়া (কক্সবাজার): কক্সবাজারের চকরিয়ার গরু চুরির অভিযোগে নির্যাতনের শিকার মা ও দুই মেয়ের জামিন মঞ্জুর করেছে আদালত। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট রাজিব কুমার দেব এই আদেশ দেন। জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন, নির্যাতিত পারভীন আক্তারের আইনজীবী ইলিয়াছ আরিফ।

জামিন প্রাপ্তরা হলেন, চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবুল কালামের স্ত্রী পারভীন আক্তার, তাঁর মেয়ে সেলিনা আক্তার ও রোজিনা আক্তার।

আদালতে জামিন আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী ইলিয়াছ আরিফ। তিনি বলেন, ‘পুলিশ সোমবার সকালে মা পারভীন আক্তার ও মেয়ে সেলিনা আক্তারকে আদালতে উপস্থিত করেন। এসময় আদালত মা-মেয়েসহ তিনজনকে আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন দেন। অন্য দুই আসামীর জামিন আবেদন নামঞ্জুর করেন।’

চকরিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক বলেন, রোববার সন্ধ্যায় ঘটনাটি তুলে ধরে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক রাজিব কুমার দেবের আদালতে আসামীদের জামিনের জন্য প্রার্থনা করেন অ্যাডভোকেট ইলিয়াছ আরিফের নের্তৃত্বে একদল আইনজীবী।

এ সময় আদালতের বিচারক রাজিব কুমার দেব আসামীদের আদালতে উপস্থিত করার জন্য নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *