কালীগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলা, মোবাইল ও টাকা ছিনতাই

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ১৬ই আগষ্ট রবিবার রাত ১০টার দিকে, জাঙ্গালিয়া বাজারে মধু ডাক্তারের দোকানের সামনে, অপকর্মের তথ্য প্রকাশ করায় স্থানীয় জলিল মাস্টার, যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন পাখির ওপর হামলা করে এবং মোবাইল ও নগদ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২৩ই মে জাঙ্গালিয়া শশী মার্কেট সংলগ্ন রাস্তার পাশ থেকে, সরকারি গাছ কেটে নেয়ার সময় যুবলীগ নেতা দেখায় বিষয়টি জানাজানি হলে, ইউনিয়ন ভূমি কর্মকর্তা সরেজমিনে সত্যতা পেয়ে, এ বিষয়ে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করে। থানা পুলিশ ১৪ই আগষ্ট শুক্রবার রাতে আসামী জলিল মাস্টারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

রবিবার জামিনে ছাড়া পেয়ে রাতেই জলিল মাস্টার ও তার সন্ত্রাসী বাহিনীর মোশারফ দেওয়ান, মোবারক দেওয়ান ও জাহিরুল ইসলামসহ অজ্ঞাত ২-৩ জন ধারালো অস্ত্র, চাপাটি, দা, ছেন ও লাঠি-সোটা নিয়ে, জাঙ্গালিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন পাখির উপর হামলা চালিয়ে, পেন্টের পকেটে থাকা ১ লক্ষ ৭০ হাজার টাকা ও একটি দামি মোবাইল ছিনিয়ে নেয়।

এ সময় সন্ত্রাসীদের কোপের আঘাতে যুবলীগ নেতা হাত, পা ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পরেন। পরে স্থানীয় লোকজন তাকে ঐ অবস্থায় উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সম্পর্কে যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন পাখি বাদী হয়ে, কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মিজানুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যাহার মামলা নং- ১৩, তারিখ- ১৭.০৮.২০২০ ইং। তদন্ত সাপেক্ষ্যে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কে কালীগঞ্জ-কাপাসিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এসপি) পঙ্কজ দত্ত বলেন, অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে, তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। অতি দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *