মধুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বেচ্ছাধীন তহবিলের অর্থ সহায়তা বিতরণ

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে বন্যা ও করোনা পরিস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি তার স্বেচ্ছাধীন তহবিল থেকে অর্থ সহায়তা বিতরণ করেছেন।

শুক্রবার (১৭ ই জুলাই) সকাল ১১ টায় মধুপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মধুপুর
উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সটি অনুষ্ঠিত হয়েছে। এতে ২৭৮টি পরিবারের মাঝে ৬ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু। অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কর্মকর্তা রুবিনা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) এম. এ. করিম, মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠীনা নকরেক, , আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট ইয়াকুব আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল আলম মনি, বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

মধুপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা জানিয়েছেন, “২৭৮ টি পরিবারের মাঝে ৬ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।”

এতে অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবিনা ইয়াসমিন এর হাতে বাড়ি বাড়ি গিয়ে করোনা টেস্টের জন্য একটি অত্যাধুনিক গাড়ির চাবি হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *