পলাশে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

Slider গ্রাম বাংলা

বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে আজ শুক্রবার ঘোড়াশাল পৌর অডিটরিয়ামে পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়।
দৈনিক যুগান্তরের পলাশ উপজেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.এম শফি। এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক সমকালের পলাশ উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, সাবেক সভাপতি ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মোঃ বোরহান মেহেদী, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি আক্তারুজ্জামান, দৈনিক দিনকালের উপজেলা প্রতিনিধি জাহিদ হাসান, দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি সারোয়ার রুবেল, দৈনিক জনতার উপজেলা প্রতিনিধি মাহবুব সৈয়দ, দৈনিক ভোরের পাতা উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান, দৈনিক গ্রামীণ মেলার উপজেলা প্রতিনিধি সাব্বির হোসেন, দৈনিক একুশে নিউজের স্টাফ রিপোর্টার মোঃ বিল্লাল হোসেন।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ঘোড়াশাল পৌর কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি মোশাররফ হোসাইন। এ সময় নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে গণমাধ্যম কর্মীদের পাশাপাশি, সমাজের বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *