সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত

Slider গ্রাম বাংলা

border_57668
লালমনিরহাট:লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার খেংটি (ডাংগাপাড়া) সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত হয়েছেন। আজ ভোররাত সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন: উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুংলিবাড়ী এলাকার মৃত সুবুর উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২৫) ও একই এলাকার বছির উদ্দিনের ছেলে বকুল হোসেন(২৮)। রবিউলের বাম পায়ে ও বকুলের বাম হাতে গুলিবিদ্ধ হয়েছেন।

বিজিবি, আহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, জেলার পাটগ্রাম উপজেলার ১নং শ্রীরামপুর ইউনিয়নের খেংটি (ডাংগাপাড়া) সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ৬ ও ৭ নম্বর পিলারের মাঝামাঝি ধরলা নদীর চর দিয়ে ভারতের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে গরু নিয়ে ফেরার পথে বুধবার ভোর সাড়ে ৪টায় কোচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংরাবান্ধা বিএসএফ ক্যাম্পের একটি টহলদল গরু পারাপারকারীদের লক্ষ্য করে দুই রাউন্ড গুলি চালায়। এতে বাংলাদেশি রবিউল ইসলাম ও বকুল হোসেন গুলিবিদ্ধ হন।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমদ বজলুর রহমান হায়াতী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত দুই ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। বিএসএফকে প্রতিবাদপত্র পাঠানো হবে। এছাড়া পতাকা বৈঠকেরও আহ্বান জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *