কালীগঞ্জে পৌর যুবলীগের সভাপতির ওপর হামলা

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে অটো রিক্সা চালককে ভাড়া না দেওয়ার প্রতিবাদ করায়, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেনের ওপর হামলা চালিয়েছে মাদকাসক্ত মেহেদী ও তার পরিবারের লোকজন।

ঘটনাটি ঘটেছে ১৩ই জুলাই সোমবার সকাল ১০ টার দিকে ‘কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’ সংলগ্ন শহীদ ময়েজউদ্দিন সড়কের রাজধানী টু হোটেলের সামনে।

এ ব্যাপারে বিকালে মাদকাসক্ত মেহেদীকে গ্রেফতারের দাবিতে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শিবলী সাদিকের বরাবর এলাকাবাসী এক স্মারকলিপি প্রদান করেন। পাশাপাশি এলাকাবাসী ব্যানার হাতে হামলাকারী মেহেদী ও তার পরিবারের লোকদেরকে গ্রেফতারের দাবিতে এক বিক্ষোভ মিছিল বের করেন।

এ বিষয়ে পৌর ৮নং ওয়ার্ড মূলগাঁও চরপাড়া গ্রামের মৃত কাদির মোল্লার রিকশা চালক ছেলে মোশারফ হোসেন বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে সকাল ৯ টার দিকে মুনশুরপুর গ্রামের সোলেমান হোসেনের ছেলে মাদকাসক্ত মেহেদী বালীগাঁও ফাহিম গেইট যাবে বলে আমার রিক্সায় উঠেন। সেখানে না নেমে পৌর মেয়রের বাড়ির রাস্তা দিয়ে যেতে বললে, ওই রাস্তা দিয়ে বাইপাস হয়ে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি সংলগ্ন ময়েজউদ্দিন সড়কের দক্ষিণ পাশে, তার বাবার হোটেলের সামনে এসে অটো রিক্সাটি থামাতে বলে। এ সময় ভাড়া চাইলে মাদকাসক্ত মেহেদী রিক্সা থেকে নেমে আমাকে ভাড়া না দিয়ে কিল-ঘুষি মারতে থাকে।

তিনি আরো বলেন, পাশে রাজধানী টু হোটেলের মালিক আলম ভূইয়ার বড় ভাই কাজল হোসেন হোটেল থেকে বের হয়ে আমার ভাড়া পরিশোধের জন্য মেহেদীকে বলে। এতে মেহেদী ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে কাজলকে মারধর করতে থাকে। হৈচৈ শব্দ শুনে হোটেলের পিছন থেকে হোটেলের মালিক আলম ভূইয়া ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে মেহেদী এবং তার ভাই শাকিল ও তাদের পরিবার লোকজন তাকেও মারধর করে। এই ঘটনা শুনে বাড়ি থেকে আলমের বড় ভাই কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন ঘটনাস্থলে আসলে তার ওপর হামলাকারীরা এলোপাতাড়ি হামলা চালায়।

এ বিষয়ে রাজধানী টু হোটেলের মালিক আলম ভূইয়া বলেন, মাদকাসক্ত মেহেদী অটো রিক্সা চালকের ভাড়া না দিয়ে তাকে মারধর করায় আমার বড় ন্যায়সঙ্গত প্রতিবাদ করে। অটো রিক্সা চালককে ভাড়া দেওয়ার জন্য বললে মেহেদী, শাকিল ও তার পরিবারের লোকজন আমার ও আমার বড় দুই ভাইয়ের ওপর হামলা চালায়। এতে আমরা তিন ভাই গুরুতর আহত হই। তারমধ্যে মোঃ বাদল হোসেনের ডান পায়ের হাটুর বাটি ভেঙ্গে যায়। পরে তাকে জরুরী ভিত্তিতে ঢাকা আগারগাঁও এলাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, এ সংক্রান্ত বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে অবশ্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *