ছয় জেলায় আটক ১৩৬

Slider জাতীয়

59602_f1
ঢাকা: সারাদেশে গণগ্রেফতার অব্যাহত রয়েছে। ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে নাশকতার আশঙ্কায় শুধু ছয়টি জেলা থেকেই ১৩৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চাঁদপুর, নোয়াখালী, সুনামগঞ্জ, পাবনা, মানিগঞ্জ ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পাবনা

অবরোধে নাশকতার আশঙ্কায় পাবনার ১১টি থানায় বিশেষ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ  ৫৫ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সুনামগঞ্জ

সুনামগঞ্জে জামায়াত ও বিএনপির ৫ কর্মী-সমর্থকসহ ২৩ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সুপার  আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত অভিযানে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

চাঁদপুর

চাঁদপুরের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। আটক নেতাকর্মীদের মধ্যে তিনজন জামায়াত ও চারজন বিএনপি কর্মী রয়েছে। এদের মধ্যে চাঁদপুর সদরে দুই, ফরিদগঞ্জে দুই, কচুয়া, হাজীগঞ্জ ও শাহরাস্তি থেকে একজন করে আটক করা হয়।

নোয়াখালী

নাশকতার অভিযোগে ও আশঙ্কায় নোয়াখালীতে অভিযান চালিয়ে সাত জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

খুলনা

বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ ৩৪ জনকে আটক করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ।

সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

মানিকগঞ্জ
নাশকতার আশঙ্কায় মানিকগঞ্জের চার উপজেলা থেকে বিএনপির ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলার চারজন, সিংগাইর উপজেলার তিনজন, শিবালয় উপজেলার দুইজন ও দৌলতপুর উপজেলার একজন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *