মধুপুরে আরশেদ হত্যাকারী আসামীদেরকে দ্রুত গ্রেফতার ও ফাঁসি দাবিতে মানববন্ধন

Slider বাংলার মুখোমুখি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ মধুপুরে শ্বশুর বাড়ীতে ডেকে নিয়ে জামাই আরশেদ আলীকে হত্যা মামলার আসামীদেরকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন মধুপুর ছাত্র অধিকার পরিষদ ও সর্বস্তরের জনতা।

গত বৃহস্পতিবার (২ রা জুলাই) দুপুরের দিকে মধুপুর বাসস্ট্যান্ডের আনারস চত্বরে হত্যাকান্ডে জড়িত আসামীদেরকে অবিলম্বে গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানবববন্ধনে অংশগ্রহনকারীরা এ সময় বিভিন্ন স্লোগান সমন্বিত প্ল্যাকার্ড বহন করেছেন।

গত (১৭ ই মে) আরশেদ হত্যার পর থেকেই নিহতের পরিবারসহ অন্যান্যরাও সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে এসেছেন। এমনকি এলাকার সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন সংগঠন এবং শিক্ষক-শিক্ষার্থীরাও রাস্তায় নেমেছেন বিচার দাবীতে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০২ রা জুলাই) মধুপুর ছাত্র অধিকার পরিষদ ও এলাকার জনগন এ মানববন্ধনের আয়োজন করেছিলেন।

হত্যাকারীদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত আরশেদ আলীর মা মাজেদা বেগম, নিহতের ভাই মামলার বাদী মিজানুর রহমান, সুরুজ আলী, শিক্ষক আবু জাফর মিয়া সহ ছাত্র অধিকার পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, গত (১৮ ই মে) সোমবার মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে শ্বশুর বাড়ীর সুপারি গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় আরশেদ আলী (৩২) এর মরদেহ উদ্ধার করেছিলেন পুলিশ। আর ওই সময় মধুপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছিল। স্ত্রী রেহেনা পারভীনের অসুস্থতার কথা বলে গত ১৭ ই মে রবিবার শ্বশুর বাড়ীতে ডেকে নিয়ে আরশেদ আলীকে হত্যা করা হয়।

এরপরের দিন সকালে শ্বশুর বাড়ীর পশ্চিম পাশে সুপারি গাছে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরবর্তীতে ময়না তদন্ত প্রতিবেদনে হত্যার আলামত পাওয়ায় নিহত আরশেদ আলীর ছোট ভাই মিজানুর রহমান বাদী হয়ে (২৪ শে জুন) বুধবার রাতে নিহতের স্ত্রী রেহেনা পারভীন, দুলাভাই আব্বাস আলী, শ্বশুর আবুল হোসেন ও শ্যালক স্বপনসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *