টাঙ্গাইলে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ; গ্যাস সিলিন্ডারে মিললো ৩৭৫ বোতল ফেন্সিডিল

Slider জাতীয়


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার রাবনা বাইপাস এলাকা থেকে প্রাইভেটকারের ভিতরে গ্যাস সিলিন্ডার থেকে ৩৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। আর এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার, মোবাইল ও টাকা জব্দ করা হয়েছে।

আজকে মঙ্গলবার (৩০ শে জুন) দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

এতে গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট জেলার বিষ্ণপুর এলাকার মো. বাবলু প্রামানিকের ছেলে মো. সাইদী (২২) ও মৃত মহির উদ্দিনের ছেলে মো. বাবলু প্রামানিক।

র‌্যাব কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানিয়েছেন, “গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে একটি প্রাইভেটকার আটক করা হয়। এরপরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারে থাকা ৩৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।”

তিনি আরও বলেছেন, “আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তারা অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের ভিতরে দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য ফেন্সিডিল নিয়ে টাঙ্গাইল জেলাসহ বিভিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। আর এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *