৭ দিনের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে : হানিফ

Slider জাতীয়

102620_Hanif

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আগামী সাতদিনের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে জনজীবনের স্বাভাবিক চলাফেরা নিশ্চিত করা হবে।

সোমবার স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে ২০ দলীয় জোটের ডাকা অবরোধের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তালেবান ও আল কায়দাকে সঙ্গে নিয়ে তারেক রহমান বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। বিএনপিকে ধ্বংস করার মূলহোতা তারেক রহমান। তারেককে দল থেকে বহিস্কার করলেই বিএনপি তার পুরনো ঐতিহ্য ফিরে পাবে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, অবরোধের নাটক বন্ধ করুন। অবরোধ প্রত্যাহার করে সঠিক রাজনীতিতে ফিরে আসুন। আপনি বলছেন, সভা-সমাবেশ করতে দিলে অবরোধ তুলে নিবেন। আমরা সব সময় চাই আপনি সভা-সমাবেশ করুন। তবে সেটা শান্তিপূর্ণভাবে করতে হবে।

আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে হানিফ বলেন, যেসব নেতার নির্দেশে দেশে সহিংসতা হচ্ছে তাদের গ্রেফতার করুন। তিনি যে পর্যায়ের নেতা হোন না কেন।

স্বাচিপের সভাপতি আ.ফ.ম রুহুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জাম ভূঁইয়া ডাবলু, বিএমএ’র সভাপতি অধ্যাপক মাহবুব হাছান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপ মহাসচিব ইকবাল আর্সনাল, কনক কান্তি বড়ুয়া, জাকারিয়া স্বপন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *